Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গীতে দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ কর্মী নিহত

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৯, ১০:৫৫ এএম

গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী পূর্ব থানাধীন বরান মুন্সিপাড়া রোড এলাকায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে এক কর্মী নিহত হয়েছেন। শুক্রবার (০১ মার্চ) দিনগত রাতে এ ঘটনা ঘটে। নিহত প্রিন্স মাহমুদ নাহিদ (২৮) টঙ্গী পূর্ব থানাধীন দত্তপাড়া এলাকার জহিরুল ইসলামের ছেলে। তিনি স্থানীয় ছাত্রলীগের সদস্য ছিলেন।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) শুভ মণ্ডল জানান, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে টঙ্গী পূর্ব থানাধীন বরান মুন্সিপাড়া রোড এলাকায় বাড়ির পাশে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ছাত্রলীগের সদস্য প্রিন্স মাহমুদ নাহিদকে অন্য গ্রুপের সদস্যরা ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত নাহিদকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরে খবর পেয়ে নাহিদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টঙ্গী

১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ