Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গীতে লাশ উদ্ধার

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ১২:০১ এএম

টঙ্গীতে ডোবা থেকে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। গতকাল সকালে বনমালা মধ্যপাড়া দক্ষিণ টেকপাড়া এলাকার জনৈক শাহ্ মিয়ার ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম মানিক ওরফে ছোট মানিক। তিনি ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার গতলা গ্রামের শহিদ মিয়ার ছেলে।
পুলিশ জানায়, গতকাল সকালে বনমালা মধ্যপাড়া এলাকার শাহ্ মিয়ার ডোবার কচুরিপানার মধ্যে একটি লাশ দেখে স্থানীয় এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডোবা থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার ওসি মো. জাবেদ মাসুদ জানান, নিহত মনির দীর্ঘদিন যাবৎ পরিবার-পরিজন ছেড়ে ভবঘুরে জীবনযাপন করতেন। মাদক সেবন এবং বিক্রির অভিযোগে পুলিশ তাকে একাধিকবার আটক করেছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে। লাশটি গলাকাটা ও পেটের নাড়িভুড়ি বের হওয়া ছিল। পুলিশের ধারণা রাতে দুর্বৃত্তরা তাকে গলাকেটে করে এবং পেটে ধারালো ছুরি দিয়ে আঘাত করে হত্যার পর ডোবায় ফেলে যায়। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টঙ্গীতে লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ