Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গীতে র‌্যাবের অভিযানে চার ডাকাত গ্রেফতার

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ১২:০২ এএম

টঙ্গীতে অভিযান চালিয়ে চার ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব। টঙ্গী পূর্ব থানার এরশাদনগর ১ নম্বর বড় বাজার রাজু বিরিয়ানি হাউজের সামনে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাব-১ এই চারজনকে গ্রেফতার করে।
আটককৃতদের কাছ থেকে এসময় ২টি ছুরি, ১টি চাপাতি, ১টি চাকু, ২টি মোবাইল এবং নগদ ২ হাজার ১১০ টাকা উদ্ধার করা হয়। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার লে. আব্দুল্লাহ আল-মামুন।

গ্রেফতারকৃতরা হলো- টঙ্গী পশ্চিম থানার উত্তর আউচপাড়া খাঁ পাড়ার মৃত রজব আলীর ছেলে মো. রিফাত হোসেন (২২), টঙ্গী এরশাদ নগর ১ নম্বর বøক এলাকার মো. আবু মিয়ার ছেলে মো. কাউসার হোসেন (২৪), একই এলাকার মৃত মাহাবুব আলমের ছেলে মো. সুজন মিয়া (৩০), জামালপুর জেলার সরিষাবাড়ী থানার বাউসী গ্রামের মৃত আব্দুল আলীম কাজীর ছেলে মো. আরিফ। সে কামারপাড়া হাজী তোফাজ্জল হোসেনের বাড়ির ভাড়াটিয়া।

আসামিরা জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মোটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ি, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালঙ্কার ইত্যাদি ডাকাতি করে আসছে। উদ্ধার আলামত ও গ্রেফতার আসামিদের থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টঙ্গী

১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ