Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোট যেন রাতের বেলা না হয়!

বগুড়ায় উপজেলা নির্বাচনের প্রার্থীদের নিয়ে সভায় মন্তব্য

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:২৯ পিএম

বগুড়ায় জেলা ও পুলিশ প্রশাসনের সাথে উপজেলা চেয়ারম্যান , ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের এক মতবিনিময় সভায় বগুড়ার ১২ টি উপজেলার বিভিন্ন পর্যায়ের প্রার্থীরা সুষ্ঠু ও শান্তিপুর্ণ নির্বাচনের আকুতি জানিয়েছেন । অপরদিকে জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা সুষ্ঠু ও শান্তিপুর্ণ ভাবে গ্রহনের সব ব্যবস্থা নেওয়া হয়েছে বলে আশ্বস্ত করেছেন । বৃহষ্পতিবার দুপরে বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত এই সভায় বক্তব্য রাখতে গিয়ে ধুনট উপজেলায় স্বতন্ত্র হিসেবে চেয়ারম্যান পদ প্রার্থী সাংবাদিক জিয়া শাহীন প্রশাসনের কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন , আমরা শুধু এইটুকু দেখতে চাই ভোট যেন রাতের বেলা না হয় ! তিনি আরও বলেন , ভোট সুষ্ঠু না হওয়ার শংকা থেকে এবার বিরোধিদলীয় প্রার্থী নেই , তারপরও অনেক স্বতন্ত্র প্রার্থী ভোটে দাঁড়াবার সাহস দেখিয়েছে । তবে এবার ভোটে কারচুপি, সন্ত্রাস ও হয়রানীর ঘটনার পুনরাবৃত্তি হলে ভবিষ্যতের কোন নির্বাচনে আর স্বতন্ত্র প্রার্থী ও খুজে পাওয়া যাবেনা । সভায় সরকারি দলের প্রার্থী নন্দীগ্রাম উপজেলা চেয়ারম্যান প্রার্থী রেজাউল আশরাফ জিন্না , স্বতন্ত্র প্রার্থী শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিউটি বেগম, গাবতলী উপজেলার মহিলা ভাইসচেয়োরম্যান প্রার্থী সুরাইয়া জেরিন প্রমুখ বক্তব্য রাখেন ।
সভায় বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহম্মেদ , পুলিশ সুপার আলী আশরাফ ভুইয়া , জেলা রিটার্নিং কর্মকর্তা ও এডিসি জেনারেল রায়হানা ইসলাম , সিনিয়র নির্বাচনী কর্মকর্তা মাহমুদ আলী শাহ প্রমুখ কর্মকর্তাগন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ