Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন প্রার্থীরা

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:২৭ পিএম

দলীয় কর্মী সমর্থকদের নিয়ে বরিশালের ৯ উপজেলায় চেয়রমান ও ভাসি চেয়ারম্যান প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন মঙ্গলবার। মনোনয়নর পত্র জমা দানের শেষ দিনে বিভিন্ন উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দেন।
বরিশাল জেলা প্রসাশকের কার্যালয়ে সদর উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা বরিশাল অতিরিক্ত জেলা প্রশাসক ইকবাল আখতারের কাছে তাদের মনোনয়ন পত্র জমা দেন। মঙ্গলবার এখানে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তনুযায়ী বরিশাল সদর উপজেলায় বর্তমান চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদল্লাহ্ সহ দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে মনোনয়ন পত্র জমা দেন।
অপরদিকে এই উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে বরিশাল বিত্রম কলেজের সাবেক ভিপি ও আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন মনোনয়ন পত্র জমা দেন। বরিশালে কেবলমাত্র মেহেদিগঞ্জ উপজেলা ব্যতীত অন্য ৯ উপজেলায় প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দেন। ২৮ ফেব্রুয়ারী বাছাই, ৬ মার্চ প্রত্যাহার আর ৭ মার্চ প্রতীক বরাদ্দ দেয়র পারে প্রচারনা শুরু হবে। আগামী ২৪ মার্চ বরিশাল জেলার ৯টি উপজেলা নির্বাচনে ভোট গ্রহন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ