Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বানারীপাড়ায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ১ : আহত ১১

বানারীপাড়া (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

বানারীপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ এবং আহত হয়েছে ১১জন। উপজেলার বিশারকান্দি ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামে শুক্রবার সন্ধ্যায় ওই ঘটনা ঘটে। স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা যায়, খিস্টান পাড়ার শোভা রঞ্জন চৌধুরী এবং অমল বাড়ৈ এর মধ্যে দীর্ঘ দিন ধরে ২ একর সম্পত্তি নিয়ে নিয়ে বিরোধ চলছিল।

সম্প্রতি অমল বাড়ৈ আদালতের রায় নিয়ে সোভা রঞ্জনের দখলে থাকা সম্পত্তি দখল নিতে গেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় সোভা রঞ্জনের ছেলে রতন চৌধুরীর নেত্বেতে কয়েকজন ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। এ সময় অমল বাড়ৈ (৬৫), স্ত্রী আশালতা বাড়ৈ (৬০), ছেলে আওয়ামী লীগ কর্মী আষীশ বাড়ৈ (৪৫), ¯িœগ্ধা(৪০), গোলাপী বাড়ৈ (২৫), জয় সরকার (১৪), বেড়াতে আসা ফয়সাল মাহমুদ (২০), অপর পক্ষের মিলন চৌধুরী (২৭), সিমন সরকার (৩৫), সোভা রঞ্জনের স্ত্রী হান্না চৌধুরী (৫০) গুরতর আহত হয়। স্থানীয়রা আহতদেরকে রাত ১০টায় বানারীপাড়া স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক আষীশ বাড়ৈকে মৃত ঘোষনা করেন। এ ছাড়া আশংকাজনক অবস্থায় অমল বাড়ৈ, আশালতা বাড়ৈ, ¯িœগ্ধা, গোলাপী বাড়ৈ, শিমন সরকার, মিলন চৌধুরীকে শেবাচিম হাসপাতালে প্রেরন করেন। অন্যদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

ওসি তদন্ত জহিরুল ইসলাম জানান, পুলিশ অভিযান চালিয়ে ওই রাতেই মরিচবুনিয়া থেকে সোভা রঞ্জন চৌধুরী, রতন চৌধুরী এবং স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জেমসকে আটক করা হয়েছে। চিকিৎধীন কয়েকজনকে পুলিশের নজরদারীতে রাখা হয়েছে। এদিকে শনিবার স্থানীয় এমপি মোঃ শাহে আলম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি প্রকৃত দোষীদের আইনের আওতায় আনার জন্য পুলিশকে নির্দেশ দেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ