Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনে আ.লীগের ৩ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৫৯ পিএম

আগামী ৩১ মার্চ ধামরাই উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৪ মার্চ, বাছাই ৬মার্চ । আর প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ১৩ মার্চ।

ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ।

আজ রবিবার ২৪ ফেব্রুয়ারী-দুপুরের দিকে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম এর কার্যলয় থেকে উপজেলা পরিষদের চেয়াম্যান পদে ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান মিজান। ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন ও মহিলা নেত্রী মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান প্যানেল চেয়ারম্যান এ্যাড. সোহানা জেসমিন মুক্তা মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

সম্প্রতি নবনির্বাচিত স্থানীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদের উপস্থিতিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ এম এ মালেকের সভাপতিত্বে আওয়ামী লীগের এক বর্ধিত সভায় সর্বসম্মতি ক্রমে সিদ্ধান্ত অনুযায়ী এসব প্রার্থীদের মনোনীত করা হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ