Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিরলের পল্লীতে সেফটি ট্যাংকের ভিতর থেকে গলায় রশি পেঁচানো এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৩৭ পিএম

বিরলের পল্লীতে একটি বাড়ীর সেফটি ট্যাংকির ভিতর থেকে গলায় রশি পেঁচানো এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।
শনিবার দুপুরে বিরল থানার অফিসার ইনচার্জ এ টি এম গোলাম রসুল জানান, উপজেলার ভান্ডারা ইউপি’র বেতুড়া/ভারাডাঙ্গী বাজারের আশরাফ আলীর বাড়ীর পয়নিস্কাষণের সেফটি ট্যাংকের ভিতরে একজনের মাথা ও হাত দেখতে পেয়ে থানায় সংবাদ দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহতর পরিচয়ে জানা গেছে সে বেতুড়া পুকুরপাড়ের আনোয়ার আলীর পুত্র রুবেল (২২)। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।
বিরলে ইউপি নির্বাচনে মারুফ হোসেন এর নৌকা মার্কার পথসভা অনুষ্ঠিত
এম, এ কুদ্দুস, বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা॥
৫ নং বিরল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী মোঃ মারুফ হোসেন এর নির্বাচনী প্রচারণার অংশ হিসাবে পথসভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুলহরী গ্রামে ও শুক্রবার রাত্রে রবিপুর গ্রামে নৌকা মার্কার পথসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ৫নং বিরল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর।
সকলের নিকট দোয়া/আশির্বাদ, সহযোগিতা ও ভোট চেয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মারুফ হোসেন।
ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব মোঃ আকতার হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব মোঃ ইদ্রিস আলী, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিকুল ইসলাম, যুবলীগের সভাপতি আব্দুল মালেক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুর রহমান, কেন্দ্রীয় ছাত্রনেতা মোঃ কাইফ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিঠুন কুমার রায়, সাবেক ছাত্রনেতা তোজাম্মেল হোসেন, ইমরান সোহাগ, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ডাঃ এম আব্দুল আজিজ, আমিনুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক খুরশিদ আলম মতি, সমাজসেবক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, ওয়াহেদ আলী প্রমূখ। পথসভা সঞ্চালনা করেন আওয়ামী নেতা ফজলুর রহমান ফজল।
বক্তারা ২৮ ফেব্রুয়ারি নৌকা মার্কায় ভোট কামনা করে বিরল উপজেলার সাবেক সফল উপজেলা চেয়ারম্যান মরহুম মহসিন আলী’র সুযোগ্য পুত্র বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মারুফ হোসেনকে বিজয়ী করার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ