Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গফরগাঁওয়ে ইঞ্জিন চালিত রিকশা ছিনতাই, চালক হাসপাতালে

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

গফরগাঁও উপজেলার যশরা ইউনিয়নের ভারইল এলাকায় চালকের গলা কেটে ইঞ্জিন চালিত রিক্সা ছিনতাই করে নিয়ে গেছে যাত্রীবেশী একদল দুর্বৃত্ত। গত বুধবার রাত আনুমানিক ১০ টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত চালক সবুজ মিয়া (২৫)কে সংকটাপন্ন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত চালক সবুজ মিয়া উপজেলার জম্মেজয় গ্রামের নেওয়াজের ছেলে ।

জানা গেছে, পৌর শহর থেকে ভারইল গ্রামে যাওয়ার জন্য যাত্রীবেশী ৪ ব্যক্তি ওই ইঞ্জিন চালিত রিক্সাটি ভাড়া করে। পথে ভারইল গ্রামের গণ্ডগ্রাম-ভারইল সড়কের মজিদ মন্ডলের পরিত্যক্ত ভিটা এলাকায় ক্ষুর দিয়ে চালক সবুজ মিয়ার গলা কেটে রিক্সাটি ছিনতাই করে নিয়ে যায়। সবুজ মিয়ার চিৎকার শুনে এলাকাবাসী সবুজ মিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং অবস্থার অবনতি হলে সবুজ মিয়াকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিকশা ছিনতাই


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ