Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে স্বামী-স্ত্রীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত, গুরুতর আহত স্বামী

পারিবারিক কলহের জের

ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধি | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ১:৫৮ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে পারিবারিক কলহের জের ধরে স্বামী স্ত্রীর মাঝে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে, এই ঘটনায় নিহত হয়েছে শাহানাজ পারভিন নামে এক গৃহবধু। একই ঘটনায় গুরুতর আহত হয়ে এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন স্বামী সাজু মিয়া।
গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় পৌর শহরের কৃষ্ণপুর গ্রামে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে।
নিহত গৃহবধু শাহানাজ পারভিন (১৮) কৃষ্ণপুর গ্রামের সাজু মিয়ার স্ত্রী ও পার্বতীপুর উপজেলার বৈগ্রামের সাহিদুল সরদারের মেয়ে। গুরুতর আহত সাজু মিয়া (২২) কৃষ্ণপুর গ্রামের আজিজুল ইসলামের ছেলে ।

গ্রামবাসী ও ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব জানায় পারিবারিক কলহের জের ধরে স্বামী সাজু মিয়া ও স্ত্রী শাহানাজ পারভিনের মধ্যে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। একে-অপরের ছুরিকাঘাতে স্বামী সাজু মিয়া ও স্ত্রী শাহানাজ পারভিন উভয়ে গুরুতর আহত হলে, পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার রেজাউল করিম শাহানাজ পারভিনকে মৃত বলে ঘোষণা করেন। শাহানাজ পারভিনের মৃত্যু হলে সাজু মিয়ার পরিবারের সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ শাহানাজ পারভিনের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। এবং গুরুতর আহত সাজু মিয়াকে পুলিশ হেফাজতে নিয়ে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এই ঘটনায় শাহানাজ পারভিনের পিতা সাহিদুল সরদার বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে সাজু মিয়ার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ