Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়ে এখনই নয়- পরীমণি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:১২ পিএম

পরীমণি ঢালিউডের রহস্যময় এক নায়িকার নাম। সৌন্দর্য আর অভিনয় ছাড়াও নানা সময় তাকে দেখা গিয়েছে সংবাদের শিরোনামে। মাঝে মধ্যেই চলচ্চিত্র অঙ্গন ও ভক্তদের চাঙ্গা করতে নিজের ব্যক্তিগত বিভিন্ন বিষয়ে জানন দেন তিনি। তা নিয়ে রীতিমতো প্রতিযোগিতা লাগে বিনোদন সাংবাদিকদের মাঝে। ওই দিন খবরের পাতায় পরীর হটি-নটি ছবি দিয়ে কে কার আগে সংবাদটি প্রকাশ করবেন তা নিয়েই চলে যুদ্ধ। এসব খবরের মধ্যে অন্যতম হলো প্রেম ও বিয়ে।
এর আগে একাধিক বার বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশ পেয়েছে এই নায়িকার বিয়ের খবর। শুধু বিয়েই নয়, সন্তান নিয়েও সংবাদের শিরোনামে উঠে এসেছেন তিনি। এবার আবারো নিজের বিয়ে নিয়ে তোড়জোড় শুরু করেছেন।
অসংখ্য তরুণের মন ভেঙ্গে সত্যিই এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন পরী। কী বিশ্বাস হচ্ছে না? এসব কথার সত্যতা মিলবে খোঁদ পরীমণি ও তার সাংবাদিক প্রেমিক তামিম হাসানের ফেসবুক ওয়ালে গেলে।
১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে পরীমণি ও তামিম হাসানের বাগদান সম্পন্ন হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করে সে খবরই জানান দিয়েছেন এই যুগল। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বাগদান সম্পন্ন হয়।
বাগদান সম্পন্ন হলেও এখনই বিয়ে করছেন না তারা। কারণ বাগদানের মতো স্বরণীয় আরো একটি দিনের জন্য অপেক্ষা করবেন তারা। সেটা হতে পারে আগামী ভালোবাসা দিবসও। পরীর চাওয়া অন্য কোনো ভালোবাসা দিবসেই সাদনা তলায় যাবেন। পরীর এ মেসেজ তার ভক্ত দর্শকদের আরো একটি বছর অধির অপেক্ষায় রাখবে।
২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি তামিমের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি। অন্য নায়িকাদের মতো লাভ গুরুর সঙ্গে প্রেমের বিষয়টি কিন্তু একদমই গোপন রাখেননি পরী। সঙ্গে সঙ্গে জানিয়ে দিয়েছেন ভক্তদের। ঠিক তেমই বাগদানের বিষয়টিও প্রকাশ্য করলেন তারা। তাই বলাই যায়, অন্য নায়িকাদের তুলনায় পরীমণি ভিন্ন। শুধু বিয়ে নয়, এর আরো অনেক গুলো কারণও রয়েছে। যেগুলো ইতোমধ্যেই সবার জানা।
উল্লেখ্য, প্রেমের বিষয়টি প্রকাশ্যে আনার পর পরীমণি ও তামিমকে মাঝে মধ্যেই দেখা যায় একান্তে সময় কাটাতে। দেশ বিদেশ ঘুরে বেড়ান দুজন। একান্ত মুহূর্তগুলোর কিছু প্রমাণও দিয়ে থাকেন। এক সঙ্গে তোলা উষ্ণ ছবিও নিজেদের ফেসবুকে পোস্ট করেন তারা। পরীমণির ভক্তরাও সেসব দেখে উচ্ছ্বসিত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ