Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দ্বিতীয় বিয়ের পুরস্কার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

ভারতের মহারাষ্ট্রে বিজেপির এক সংসদ সদস্যকে প্রকাশ্যে পিটিয়েছেন তারই স্ত্রী। এই সদস্যের নাম রাজু নারায়ণ টোডসাম। তার স্ত্রী অর্চনা। তাদের সংসারে দু’টি সন্তান রয়েছে। ক্ষমতাসীন বিজেপির সংসদ সদস্য এবং সুখী পরিবার। তারপরও প্রকাশ্যে স্ত্রীর হাতে মারপিট খেলেন।
রাজু নারায়ণকে মারপিট করার পর দলের নেতাকর্মীদের কাছে এর কারন ব্যাখ্যা করেন স্ত্রী অর্চনা। তিনি বলেন, স্বামী ক্ষমতার জোরে লুকিয়ে দ্বিতীয় বিয়ে করেছেন। প্রিয়া শিন্ডে নামে এক নারীকে রাজু গোপনে বিয়ে করেন। দলীয় নেতা-কর্মীদের সামনেই স্বামীকে চড়-থাপ্পড় মেরে স্ত্রী অর্চনা বলেন, যে দিনের পর দিন স্ত্রী-সন্তানদের সঙ্গে মিথ্যে কথা বলে প্রতারণা করে তার কাছ থেকে দেশ ও জাতি কি আশা করতে পারে?
আট বছর আগে রাজু নারায়ণ ও অর্চনার বিয়ে হয়। অর্চনা তার স্বামীর গোপনে করা দ্বিতীয় বিয়ের খবর সম্পর্কে নিশ্চিত হয়ে শাশুড়িকে সঙ্গে নিয়ে বিজেপির দলীয় কার্যালয়ে হাজির হন। ওই সময় দলের নেতা-কর্মীদের নিয়ে বসেছিলেন রাজু। তার পাশেই ছিলেন দ্বিবতীয় স্ত্রী প্রিয়া।
অর্চনার কথার জবাব না দিয়ে রাজু নিশ্চুপ ছিলেন। প্রিয়ার সঙ্গে অর্চনার হাতাহাতি শুরু হয়। দ্বিতীয় স্ত্রীকে রক্ষায় এগিয়ে এসে অর্চনার কোপানলে পড়েন রাজু। শাশুড়ির উপস্থিতিতেই স্বামীকে ইচ্ছেমত চড়, থাপ্পড়, কিল, ঘুসি মারেন। আর এমন দৃশ্য দেখার পরও বিজেপি নেতার পাশে দলের কেউই দাঁড়াননি। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ