Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

‘মেসি-বার্সা সম্পর্ক আজীবনের’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:০৭ পিএম

বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির বর্তমান চুক্তির মেয়াদ এখনো দুই বছর বাকি। চুক্তি শেষে আর্জেন্টাইন সুপারস্টারের বয়স দাঁড়াবে ৩৪। এরপর মেসি আবার বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করবেন এবং ক্যারিয়ারের বাকিটা সময় ন্যু ক্যাম্পেই থাকবেন বলে আত্মবিশ্বাসী কাতালান ক্লাবটির সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ।
২০০০ সালে মাত্র ১৩ বছর বয়সে আর্জেন্টিনার ক্লাব নিওয়েলস ওল্ড বয়েজ থেকে বার্সেলোনায় নাম লেখান মেসি। সেও আরেক সিনেমেটিক কাহিনী, যার অধিকাংশই জানা মেসিভক্তদের। অবসরে যাওয়ার আগে শৈশবের সেই ক্লাবে ফেরার ইচ্ছা অতীতে অনেকবার জানিয়েছেন পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার। তবে দলের সেরা তারকাকে ছাড়তে রাজি নন বার্তোমেউ। তার বিশ্বাস, নতুন চুক্তির করে ক্যারিয়ারের বাকিটা সময়ও মেসিকে বার্সেলোনায় রাখতে পারবেন, ‘লিও মেসি আমাদের সঙ্গেই থাকবে। সম্পর্কটা আজীবন থাকবে।’ ‘সে আমাদের বলেছে যে সে এখানে খেলে যেতে চায়। আমরা তাকে পাঁচ বছরের নতুন চুক্তির প্রস্তাব দিয়েছি। আমি আশা করি, আমরা চুক্তি নিয়ে আলোচনা চালিয়ে যাব।’
বার্সেলোনার হয়ে চলতি মৌসুমেও দারুণ ছন্দে আছেন ৩১ বছর বয়সী মেসি। এখন পর্যন্ত লা লিগায় ২১ ম্যাচে করেছেন ২১ গোল। লিগে পয়েন্ট তালিকার দুইয়ে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে ছয় পয়েন্ট এগিয়ে বার্সেলোনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ