Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে দুইয়ে শেখ রাসেল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:৪৩ পিএম

ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে চতুর্থ জয় পেয়ে তালিকার দ্বিতীয়স্থানে উঠে আসলো শেখ রাসেল ক্রীড়া চক্র। বুধবার রাতে সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত নিজেদের পঞ্চম ম্যাচে শেখ রাসেল ১-০ গোলে হারায় চট্টগ্রাম আবাহনীকে। বিজয়ী দলের হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন খালেকুজ্জামান সবুজ। এই জয়ে পাঁচ ম্যাচে চার জয় ও এক ড্র’তে ১৩ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে গোল ব্যবধানে এগিয়ে থেকে সাইফ স্পোর্টিং ক্লাবকে পেছনে ফেলে তালিকার দ্বিতীয়স্থানে জায়গা করে নিল শেখ রাসেল। চার ম্যাচে ১২ পয়েন্ট পাওয়া বসুন্ধরা কিংস নেমে গেল চতুর্থস্থানে। লিগে দ্বিতীয় হারের স্বাদ পাওয়া চট্টগ্রাম আবাহনী ছয় ম্যাচে দুটি করে জয় ও ড্র’তে ৮ পয়েন্ট পেয়ে তালিকার সপ্তমস্থানেই রইল।

বুধবার ম্যাচের শুরু থেকেই দু’দল আক্রমণ-পাল্টা আক্রমণ করে খেললেও প্রথমার্ধ ছিল গোলশূণ্য। তবে ম্যাচের ৬৬ মিনিটে জয়সূচক গোলটি পায় শেখ রাসেল। এসময় ইয়ামিন মুন্নার লম্বা করে বাড়ানো বল ধরে ডি-বক্সের বাইরে থেকে খালেকুজ্জামান সবুজ ডান পায়ের জোরালো শটে গোল করেন (১-০)। শেষ পর্যন্ত এই ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে শেখ রাসেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ