Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দিলকুশায় বিধ্বস্ত শান্তিনগর

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:০৮ পিএম

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রথম বিভাগ হকি লিগে জিতেই চলেছে শিরোপা প্রত্যাশী দিলকুশা স্পোর্টিং ক্লাব। সোমবার দুপুরে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে দিলকুশা ১৪-০ গোলে বিধ্বস্ত করে শান্তিনগর স্পোর্টিং ক্লাবকে। বিজয়ী দলের হয়ে পবন মালিক ৫, লিখন ৩ ও হৃদয় শেখ ২টি করে গোল করেন। এছাড়া সায়মন, আকাশ, মিলন হোসেন ও মাহবুব উল্লাাহ শাকিলের স্টিক থেকে আসে একটি করে গোল। একই ভেন্যুতে বিকেলে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব ৩-১ গোলে হারায় মুক্ত বিহঙ্গ তরুণ সংঘকে। ফরাশগঞ্জের পক্ষে ইমন ২টি ও হৃদয় ১টি গোল করেন। মুক্ত বিহঙ্গের আল ইসলাম রুবেল এক গোল শোধ দেন।

মঙ্গলবার লিগের দু’টি ম্যাচ অনুষ্ঠিত হবে। মওলানা ভাসানী স্টেডিয়ামে দুপুরে দিনের প্রথম ম্যাচে ব্যাচেলার্স স্পোর্টিং ক্লাব খেলবে কম্বাইন্ড এসসি’র বিপক্ষে। একই মাঠে বিকেলে শিশু কিশোর সংঘের প্রতিপক্ষ বর্ণক সমাজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিধ্বস্ত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ