Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরিশালের উজিরপুরে কলেজ ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:২৬ পিএম

বরিশালের উজিরপুর উপজেলায় বিপিএল-এর ক্রিকেট খেলা খেলা দেখতে গিয়ে নিখোঁজ কলেজ ছাত্র ইমরান হোসেন হাওলাদার (২২)এর গলাকাটা লাশ পাওয়া গেছে। বাড়ির পাশে কৃষি জমিতে শনিবার সকালে তার লাশ পাওয়া যায়। 

শুক্রবার রাতে বিপিএল’র ফাইনাল ম্যাচ দেখার জন্য বাড়ি থেকে পাশের বাড়িতে রওয়ানা হওয়ার পর থেকে ইমরান নিখোঁজ হয়। তাকে গলাকেটে হত্যা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। ইমরান হোসেন উজিরপুরের মুন্সীরতালুক গ্রামের সরোয়ার হোসেন হাওলাদারের ছেলে। এবছর জাতীয় বিশ^বিদ্যালয়ের অধীনে বিএ (পাস) পরীক্ষায় ভবানীপুর ডিগ্রী কলেজ থেকে অংশগ্রহণ করেছিল ইমরান।
নিহতের স্বজনরা জানান, বিপিএল ফাইনাল খেলা দেখার জন্য ইমরান শুক্রবার রাতে বাড়ির পাশে সেনা সদস্য আবুল কালাম আজাদের বাড়িতে যায়। খেলার মধ্যে বিরতির সময়ে ইমরান রাতের খাবার খেতে বাড়িতে আসে। এসময় তার মোবাইলে একটি কল আসলে কথা বলতে বলতে বাড়ি থেকে বের হয়ে যাবার পরে আর রাতে বাড়ী ফেরেনি ইমরান। স্বজনরা জানান, তারা ধারনা করেছিলেন ইমরান খেলা দেখতে আবার আবুল কালাম আজাদের বাড়িতে গেছেন। কিন্তু সারারাতে নিজ বাড়িতে না ফেরায় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোন হদিস পায়নি। শনিবার সকালে বাড়ির পাশের জমিতে এক নারী পাতা কুড়াতে গিয়ে ইমরানের গলাকাটা লাশ দেখতে পান।
খবর পেয়ে লাশ উদ্ধার করতে যান উজিরপুর থানার এসআই ফরিদ শেখ। তিনি বলেন, লাশের গলাকাটা এবং ডান হাতের কজ্বি বিচ্ছিন্ন ছিল বলে এসআই সাংবাদিকদের জানিয়েছে। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে মনে করছে পুলিশ। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরর প্রস্তুতি নিচ্ছেন নিহতের স্বজনরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ