Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মা কারিনাকে কেনো অপছন্দ তৈমুরের জানেন?

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:০৪ পিএম

বলিউড তারকাদের পাশাপাশি তাদের সন্তানদেরও দেখা যায় বিভিন্ন সময়ে সংবাদের শিরোনাম হতে। এই দৌড়ে পিছিয়ে নেই তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর খানের ছেলে তৈমুর আলী খানও। অন্য তারকাদের সন্তানদের থেকে খুঁদে তৈমুর রীতিমতো সংবাদের শীর্ষে।
বাবা, মা পেশায় একজন অভিনয় শিল্পী। পেশার খাতিরেই তাদের মেকআপ নিত্য দিনের সঙ্গী। বাবাকে মেকআপে দেখতে চাইলেও মা কারিনাকে মোটেও মেকআপে দেখতে চান না তৈমুর। এমনই এক বার্তা সাইফ নিজেই জানিয়েছেন সংবাদ মাধ্যমে।
সম্প্রতি এক সাক্ষাৎকারে সাইফ আলী খান বলেন, ‘আমি বিভিন্ন রকম পোশাক পরলে বা মেকআপ করে তৈমুরের সামনে গেলে সে চমকে যায় না। কিন্তু ওর মা মেকআপ করে সামনে গেলেই চমকে ওঠে। মেকআপ আবস্থায় কারিনা যখন তৈমুরের সামনে যায় সঙ্গে সঙ্গে তৈমুরের ব্যবহার পাল্টে যায়। রেগে আগুন হয়ে যায় সে। এক কথায় বলবো মেকআপ অবস্থায় কারিনাকে একদমই পছন্দ করে তৈমুর।’
জন্মের পর থেকেই লাইমলাইটে রয়েছে তৈমুর। তবে এই বিষয়টি নিয়ে দ্বন্দ্ব রয়েছে পরিবারের অন্দরেই। করিনার বাবা রণধীরের মতো কেউ কেউ মনে করেন, প্রতিদিন মিডিয়ায় তৈমুরের ছবি বেরনো উচিত নয়। আবার করিনা মনে করেন, যেটা স্বাভাবিক সেটা দেখেই বড় হওয়া উচিত ছেলের। যে কোনও জায়গায় গেলে সে ফোকাসে থাকবে, সে যে স্টার কিড এই বোধ তৈমুরের ছোট থেকেই তৈরি হওয়া উচিত বলে মনে করেন করিনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারিনা

২১ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ