Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাণীশংকৈলে উপজেলা পরিষদের সম্ভাব্য প্রার্থীদের গণসংযোগ অব্যাহত

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১:৩৩ পিএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে আসন্ন উপজেলাকে সামনে রেখে উপজেলা পরিষদের সম্ভাব্য প্রার্থীরা দলীয় প্রতীকের আশায় উপজেলার প্রতিটি ইউনিয়নে, গ্রামগঞ্জে ও শহরের চায়ের দোকানগুলোতেও গণসংযোগ অব্যাহত রেখেছে।
সুত্রমতে জানাগেছে, আ'লীগের সম্ভাভাব্য প্রার্থী চেয়ারম্যান পদে সাত জনের নামের তালীকা ইতো মধ্যে পাঠানো হয়েছে। তারা হলেন উপজেলা আ'লীগের সভাপতি অধ্যক্ষ সইদুল হক, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি শাহারিয়ার আজম মুন্না, আ'লীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক আ: কাদের, বর্তমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ, পৌর আ'লীগের সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, এ্যাড: অতুল ও সহকারী শিক্ষক সাধন বসাক।
এদিকে ভাইস চেয়ারম্যান পদে ৮জন প্রার্থী পাটি অফিস থেকে দলীয় ফরম ক্রয় করেছেন। তারা হলেন আ'লীগের ইউনিয়ন সভাপতি রওশন আলী, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সোহেল রানা, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক বাবর আলী, শ্রমিকলীগের সভাপতি আইয়ুব আলী, সাবেক ছাত্রনেতা মটর শ্রমিকের সাধারণ সম্পাদক রুস্তম আলী, দিগেন্দ্র নাথ রায়, তোফাজ্জজ হোসেন ও খোকন সরকার। এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন ফরম ক্রয় করেছেন তারা হলেন-মহিলা আ'লীগের সম্পাদিকা ফরিদা ইয়াসমিন, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা বেগম পুতুল, আওমী পরিবারের সদস্য আইরিন ও লিলি।
প্রার্থীরা ছুটে বেড়াচ্ছেন সাধারণ ভোটারদের কাছে। বিভিন্ন কৌশল অবলম্বন করে সমর্থক সৃষ্টি করছেন তারা। কে পাবে দলীয় মনোনয়ন পত্র? এনিয়ে প্রার্থীরা কেন্দ্রে লোভিং গ্ররুপিং শুরু করেছেন। এমন তথ্য বিশেষ সুত্র মতে জানা গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ