Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কেরানীগঞ্জে খালপাড় চড়াইলে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:২৪ পিএম

ঢাকার কেরানীগঞ্জে খালপাড় চড়াইল থেকে এক কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ছাত্রের নাম মোঃ মাহমুদ হাসান(২১)।সে রাজধানীর সরকারী কবি নজরুল কলেজের ইতিহাস বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিল। গত মঙ্গলবার(০৫ফেব্রুয়ারী) গভীর রাতে খালপাড় চড়াইল কাকন মিয়ার বাড়ির ৩তলার একটি কক্ষ থেকে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। ওই রাতেই পুলিশ নিহতের লাশ ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
কেরানীগঞ্জ মডেল থানার এসআই মোঃ শাহ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে চড়াইলের কাকন মিয়ার বাড়ির ৩তলার একটি কক্ষের দরজা ভেঙ্গে ফ্যানের হুকের সাথে প্লাস্টিকের রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় কলেজ ছাত্র মাহমুদ হাসানের লাশ উদ্ধার করি।নিহত মাহমুদ হাসান লেখাপড়ার পাশাপাশি রাজধানীর জুরাইন এলাকায় একটি স্বর্ণের দোকানে খন্ডকালীন ম্যানেজারের চাকুরী করতো। সে ফেব্রুয়ারি মাসের ১ তারিখে কাকন মিয়ার বাড়িতে ভাড়া এসেছে। বাবার নাম মৃত আনোয়ার হোসেন। তার বাড়ি বরিশালের উজিরপুর থানার শৈলক গ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ