Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা সদর উপজেলা নির্বাচনের বর্ধিত সভায় ১৬৪ ভোটে শওকত হোসেন বিজয়ী

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:২৫ পিএম

আসন্ন উপজেলা নির্বাচন উপলক্ষ্যে সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের যৌথ উদ্যোগে উৎসব মুখর পরিবেশে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (০৩ ফেব্রুয়ারি) সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে পৌর আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ’র সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ৩৯৫ জন কাউন্সিলরদের ভোটের মাধ্যমে সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাছাই প্রক্রিয়া বর্ধিত সভায় অনুষ্ঠিত হয়। সদরের ১৪ টি ইউনিয়নের কাউন্সিলর ৩২২ এবং পৌরসভার ৯টি ওয়ার্ডে ৭৩ জন কাউন্সিলর। কাউন্সিলে ৩৯১ জন ভোটার ভোট প্রদান করে এবং ৪ জন কাউন্সিলর অনুপস্থিত ছিলেন। ১টি ভোট নষ্ট হয়েছে। ভোটে সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম শওকত হোসেন পেয়েছেন ১৬৪ ভোট । তার নিকটতম প্রতিদ্বন্দি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান সদর উপজেলা চেয়ারম্যান পেয়েছেন ১৪৪ ভোট, বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান মো. গোলাম মোরশেদ পেয়েছেন ৬২ ভোট ও সদর উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি ও ইউপি চেয়ারম্যান অধক্ষ ফজলুর রহমান মোশা পেয়েছেন ২০ ভোট।
অনুষ্ঠানে আওয়ামীলীগ ও তার অঙ্গসংঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ