Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

এয়ার ইন্ডিয়ার বিমানের খাবারে মরা তেলাপোকা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:১৮ পিএম

নামকরা বিভিন্ন প্রতিষ্ঠানের খাবারে তেলাপোকা পাওয়ার খবর নতুন কিছু নয়। এবার সেই খবরে সমালোচিত হল এয়ার ইন্ডিয়া। ভুপাল-মুম্বাই ফ্লাইটে তাদের দেয়া খাবারে তেলাপোকা পেলেন এক যাত্রী।
জানা যায়, শনিবার ভোরে ভুপাল থেকে এ১-৬৩৪ ফ্লাইটে করে মুম্বাই যাচ্ছিলেন রহিত রাজ সিং চৌহান নামের এক যাত্রী। বিমানে তাকে যে খাবার দেওয়া হয়েছিল তার মধ্যেই পড়েছিল একটি মরা তেলাপোকা। ক্ষুদ্ধ রহিতের অভিযোগ, বিষয়টি বিমানকর্মীদের নজরে আনলেও, তারা আমলে নেয়নি। এরপর, লিখিতভাবে অভিযোগ করেন ওই যাত্রী।
এ ঘটনায় দুঃখপ্রকাশ করেছে এয়ার ইন্ডিয়া। কিন্তু খাবার পরিবেশনের আগে কেন ভালো করে চেক করা হলো না সে বিষয়ে প্রশ্ন তুলেছেন রহিত। তিনি বলেন, ‘অভিযোগ করা সত্ত্বেও বিমান কর্তৃপক্ষ কোনো পদক্ষেপ গ্রহণ করেনি। বরং দুঃখ প্রকাশ করে নিজেদের দায় সেরেছে।’
উল্লেখ্য, এর আগেও এমন ঘটনা ঘটেছিল এয়ার ইন্ডিয়ায়। ২০১৭ সালের ডিসেম্বরে এক নারী বিমানযাত্রী খাবারে মরা তেলাপোকা পেয়েছিলেন।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:৩৪ এএম says : 0
    এয়ার ইন্ডিয়ার অবস্থা বড় খারাপ। নতুন নয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ