Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টঙ্গিবাড়ীতে গোলাগুলিতে ডাকাত নিহত, গৃহকর্তাসহ গুলিবিদ্ধ ২

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৯, ১:৪০ পিএম

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে ডাকাতিকালে দু’পক্ষের গোলাগুলিতে এক ডাকাত নিহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন আরেক ডাকাতসহ দু’জন। গুলিবিদ্ধ বাড়ির মালিকের ছেলে কনু সিকদার (৩৫) ও ডাকাত সদস্য ইদ্রিস মাদবর (৪০)-কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাত আড়াইটার দিকে টঙ্গিবাড়ী উপজেলার আউটশাহী ইউনিয়নের সিলিমপুর গ্রামে এক মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতিকালে এ ঘটনা ঘটে।

টঙ্গিবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মো. আওলাদ হোসেন পিপিএম জানান, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে সিলিমপুর গ্রামে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক সমবায় বিষয়ক সম্পাদক গোলাম কবীর সিকদার লাভুর বাড়ির কলাপসিপল গেটের তালা ভেঙ্গে ৮-১০ জনের একদল ডাকাত বাড়ির ভেতর প্রবেশের চেষ্টা করে। এ সময় কনু সিকদার ঘরের দরজা খুলে বাইরে এসে তাদের বাধা দেন। একপর্যায়ে কনু সিকদারের চিৎকারে তার বাবা লাভু সিকদার তার লাইসেন্স করা পিস্তল নিয়ে বেরিয়ে আসেন এবং ডাকাতদের লক্ষ্য করে গুলি ছুঁড়েন। ডাকাতরাও পাল্টা গুলি ছুঁড়ে বেরিয়ে যায়। এ সময় তার ছেলে কনু সিকদার গুলিবিদ্ধ হয়। গৃহকর্তার গুলিতেও ৩-৪ জন ডাকাত গুলিবিদ্ধ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ