Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জয়ন্তী নদীতে নিখোঁজ কার্গো মালিকের লাশ উদ্ধার

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম


বরিশারের মেহেদিগঞ্জে জেলেদের মারধোর থেকে রক্ষা পেতে জয়ন্তী নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজের দুইদিন পর কার্গো মালিক সিডু খানের (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ। নদীতে ফেলা বড়শিতে সিডু খানের লাশটি ভেসে ওঠে। পরে পুলিশ এসে চর কালেখান ইউনিয়নের মৃধারহাট-ভেদুরিয়া খেয়াঘাট সংলগ্ন জয়ন্তী নদী থেকে লাশটি উদ্ধার করে। মৃত সিডু খান চাঁদপুরের মতলবের সিকিরচর গ্রামের মৃত রুস্তুম আলী খানের পুত্র।

পুলিশ জানায়, সোমবার রাত আটটার দিকে জেলেদের মারধোরের এক পর্যায়ে আত্মরক্ষার জন্য জয়ন্তী নদীতে ঝাঁপ দেয়ার পর থেকে নিখোঁজ ছিলেন সিডু খান। মুলাদীর ভেদুরিয়া গ্রামের জেলে মোস্তফা মুন্সী, আরিফ মুন্সী, আল-আমিন মুন্সী মাছ ধরার জন্য গত সোমবার রাতে জয়ন্তী নদীতে জাল ফেলে। এসময় সিলেট থেকে বালু নিয়ে মাদারীপুর যাচ্ছিল সিডু খানের কার্গোটি। রাত আটটার দিকে জয়ন্তী নদী অতিক্রমের সময় ওইসব জেলেদের পাতা জাল কার্গোর পাখায় আটকে ছিঁড়ে যায়। এতে ক্ষুব্ধ হয়ে জেলেরা লাঠিসোঁটা নিয়ে কার্গোটিতে হামলা চালায়। হামলার এক পর্যায়ে মালিক সিডু খান সহ অন্যান্য শ্রমিকদের মারধর করে জেলেরা। এসময় আত্মরক্ষায় সিডু খান নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন।
মুলাদী থানার ওসিÑতদন্ত সাঈদ আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের জানিয়েছেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলেও তিনি জানিয়েছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ