Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কানাইঘাটে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

সিলেটের কানাইঘাটে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন। গতকাল দুপুর ১২টা ও বিকেল ৪টার দিকে পৃথক এ সড়ক দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ দুটি উদ্ধার করেছে।
জানা গেছে, সিলেটের কানাইঘাট উপজেলার বড়চতুল ইউপির মালীগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় দুপুরে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় ছফাই বেগম (৪৫) নামে এক বিধবা নারীর মৃত্যু হয়েছে। তিনি পৌরসভার দুর্লভপুর গ্রামের মৃত আব্দুল ওয়াহিদের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানান, আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার জন্যকানাইঘাট-দরবস্ত সড়কের মালিগ্রাম বাসস্ট্যান্ডে লেগুনায় উঠতে যান ছফাই বেগম। এ সময় বিপরিতগামী একটি অটোরিকশা তাকে ধাক্কা দিয়ে আহত করে। পরে স্থানীয়দের সহযোগিতায় ছফাই বেগমকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
অপরদিকে কানাইঘাট উপজেলার সাতবাঁক ইউনিয়নের বিকেল ৪টায় বাড়ির রাস্তায় বের হলে বিপরিতগামী (সিলেট-ছ-১১-২১৩৫) একটি লেগুনার ধাক্কায় নিহত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ