Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে খুনের ঘটনায় ৪ যুবক গ্রেফতার

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:১৯ পিএম

সিলেটের ওসমানীনগরে ব্যবসায়ী ইউনুছ হত্যার ঘটনায় ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাকৃতরা হচ্ছে উপজেলার আবদুল্লাহপুর গ্রামের আবদুল বারির ছেলে ফয়েজ আহমদ(২০), উত্তর কালনীরচরের আশিক মিয়ার ছেলে ফাহিম আহমদ ধন মিয়া (২১), বিশ্বনাথ উপজেলার মুফতিরগাঁও গ্রামের খলদ মিয়ার ছেলে বাদশা মিয়া (২৩), এবং নেত্রকোণা জেলার মদন উপজেলার হাদিছ মিয়ার ছেলে অলিউর রহমান ওলি (১৯)। প্রাথমিক জিজ্ঞাবাদে গ্রেফতাকৃতরা হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।
সাংবাদিকদের সাথে প্রেসব্রিফিংকালে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মোঃ সাইফুল ইসলাম ও ওসমানীনগর থানার ওসি (পরিদর্শক) এসএম আল-মামুন জানান, হত্যাকারীরা ঠান্ডামাথার খুনি। হত্যার শিকার ব্যবসায়ী ইউনুছের দোকানে অটোরিকশার সীট বাঁধাইয়ের কাজ করা হতো। হত্যাকারীরা ব্যবসায়ী দোকান নিতে পরিকল্পিত ভাবে হত্যাকান্ড ঘটায়। গ্রেফতারকৃত ফয়েজ তার পার্শ্ববর্তী দোকানের এবং বাদশা মিয়া নিহত ব্যবসায়ীর দোকানের কর্মচারী ছিল। এছাড়া ওলি রিকশা চালক এবং ফাহিম বেকার যুবক ছিল। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। ব্যবসায়ীকে ঘুম থেকে ডেকে উঠায় ফয়েজ, এরপর থাকে কিলঘুষি মারতে থাকে একপর্যায়ে মাথার ডানপাশে আঘাত করে তার মৃত্যু নিশ্চিত করে।
উল্লেখ্য, গত বুধবার রাতে ওসমানীনগরের দক্ষিণ তাজপুর এলাকায় নিজ দোকানে খুন হন ব্যবসায়ী ইউনুছ আলী। বৃস্পতিবার সকালে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ সময় ৯ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসলে ৪ জন খুনের সাথে জড়িত থাকার কথা স্বিকার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুনের ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ