Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

হত্যা করে গাড়ি ছিনতাই, লক্ষ্মীপুরে ৪ জনের যাবজ্জীবন

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ২:৩২ পিএম

লক্ষ্মীপুরে মাইক্রোবাস চালককে হত্যা করে গাড়ি ছিনতাইয়ের ঘটনায় ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। বুধবার দুপুরে লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. শাহেনূর এ রায় দেন। রায়ের সময় আসামিরা কেউ আদালতে উপস্থিত ছিল না। সাজাপ্রাপ্তরা হলেন ঢাকার বাসিন্দা কামরুল হাছান, রুবেল, মানিক ও রিয়াজ।
আদালত সূত্রে জানা যায়, ২০১৩ সালের ১২ জুন ভুল তথ্য ও ভুল ঠিকানা দিয়ে ঢাকা থেকে একটি মাইক্রোবাস ভাড়া নেয় কয়েকজন যুবক। চালক ছিল চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা আনোয়ারের হোসেনের ছেলে। লক্ষ্মীপুরের দত্তপাড়ায় নিয়ে যাওয়ার পর নাজমুল হুদাকে কুপিয়ে হত্যা করে তার গাড়ীটি ছিনতাই করে নিয়ে যায় ওই যুবকরা। এ ঘটনায় গাড়ির মালিক শাহীন তারেক বাদী হয়ে থানায় মামলা করেন। পরবর্তীতে ছিনতাইকৃত ওই গাড়ীটি চাঁদপুর জেলা থেকে উদ্ধার করে পুলিশ। পরে ৪ জনের বিরুদ্ধে পুলিশ আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত ৪ জনের যাবজ্জীবন সাজা দেন। তবে এসময় আদালতে কোন আসামি উপস্থিত ছিলেন না।
লক্ষ্মীপুর জজকোর্টের পাবলিক প্রসেকিউটর (পিপি) জসীম উদ্দিন সাজার বিষয়টি নিশ্চিত করে বলেন, দু’জন আসামি গ্রেফতারের পর জামিন নিয়ে বের হয়ে এখন পলাতক রয়েছে। অন্যরাও পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাবজ্জীবন

২৮ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ