Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের প্রার্থিতা ঘোষণা, প্রতিবাদে মিছিল

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ৮:৫৩ পিএম

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে আওয়ামী লীগের অপর একটি অংশ ।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল করে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলের পক্ষের আ’লীগের নেতাকর্মীরা।

এরআগে বিকেলে উপজেলা আ’লীগের বর্ধিত সভায় প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। এতে চেয়ারম্যান পদে জেলা আ'লীগের সহ-সভাপতি মোহাম্মদ শাহাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী আঞ্জুমান পারভিন রুনুর নাম ঘোষণা করা হয়।

বসুরহাট পৌর মিলনায়তনে অনুষ্ঠিত বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নুরনবী চৌধুরী, বসুরহাট পৌর আ’লীগের সভাপতি রেয়াজুল হক লিটনসহ দলের বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার নেতৃবৃন্দরা।

এদিকে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে মোহাম্মদ শাহাব উদ্দিনের নাম ঘোষণার খবর তৃণমূলে ছড়িয়ে পড়লে উপজেলার চরফকিরা ইউনিয়ন, গাংচিল বাজার, চরএলাহী বাজার, ভূমিহীন বাজার, গুচ্ছগ্রাম, মৌলভী বাজার ও চৌধুরী বাজারসহ বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল করে বাদলের সমর্থকরা। তারা প্রার্থীতা নিয়ে এমন হীন সিদ্ধান্ত প্রত্যাহার করে চেয়ারম্যান হিসেবে পুনরায় মিজানুর বাদলের নাম ঘোষণার দাবি জানান। বিক্ষোভকারীরা প্রায় ১ঘন্টা উপজেলার প্রধান সড়ক অবরোধ করে রাখে।



 

Show all comments
  • Redoy ১৩ অক্টোবর, ২০২০, ৬:১২ এএম says : 0
    বাংলাদেশ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ