Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খালার বাড়িতে মা সুযোগ পেয়ে ছাত্রীকে ধর্ষণ

শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

 

পরিবারের সদস্যরা অগ্নিকাÐে ক্ষতিগ্রস্থ নিকট আত্মীয়ের বাড়ি দেখতে যাওয়ার সুযোগে মাদারীপুরের শিবচরে ৮ম শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। নির্যাতিতা ওই শিক্ষার্থীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার দুপুরে শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত ইমন মাতুব্বর (১৯)। স্বজনরা জানায়, রোববার দুপুরে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের আর্য্য দত্তপাড়া গ্রামের বাসিন্দা মাহফুজা নিশাত বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ওই শিক্ষার্থীর (১৩) মাসহ পরিবারের সদস্যরা আগুনে ক্ষতিগ্রস্থ তার খালার বাড়িতে যায়।
এসময় বাড়িতে একা পেয়ে একই এলাকার বখাটে ইমন মাতুব্বর তাকে জোরপূর্বক ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে পালিয়ে যায় ইমন। এরপর নির্যাতিতা ওই শিক্ষার্থীকে গুরুতর অবস্থায় প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ