Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সেনবাগে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার-১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৯, ৬:৪৪ পিএম

সেনবাগ উপজেলা থেকে অপহরণের ৬দিন পর এক স্কুল ছাত্রী (১৩)কে উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনায় জড়িত থাকায় মো. শাকিল (১৮) কে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার সকালে উপজেলার খাজুরিয়া গ্রামের বিবি হাওয়া মেম্বারের বাড়ী থেকে তাকে উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত শাকিল খাজুরিয়া এলাকার আবদুল হাইয়ের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার লেমুয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ওই ছাত্রীকে বিদ্যালয়ের আসা যাওয়ার পথে প্রেম নিবেদন ও উতক্ত্য করতো স্থানীয় বখাটে শাকিল। এ বিষয়ে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে শাকিলের অভিভাবকদের জানানো হলেও কোন প্রতিকার পাওয়া যায়নি। উল্টো ঘটনায় ক্ষিপ্ত হয়ে শাকিল ভিকটিমকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয়। এর সূত্রধরে গত ২২জানুয়ারি মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে ভিকটিম প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে তাকে জোরপূর্বক একটি সিএনজি যোগে অপহরণ করে নিয়ে যায় শাকিল ও তার সহযোগিরা। ঘটনায় ২৭জানুয়ারি রবিবার অপহৃতার বাবা আবুল বাশার বাদী হয়ে অপহরণকারী শাকিল তার বাবা আবদুল হাই ও মা খোদেজাকে আসামী করে সেনবাগ থানায় একটি মামলা দায়ের করেন।

সেনবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মাহফুজ বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বিবি হাওয়া মেম্বারের বাড়ীতে অভিযান চালিয়ে অপহরণকারী শাকিলকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ