Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় অপহৃত কলেজ ছাত্র উদ্ধার, ৩ জন গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ৪:৫৯ পিএম

বগুড়ায় ৪ ঘন্টার অভিযানে ৩ অপহরণকারীকে গ্রেফতার করেছে বগুড়া সদর থানা পুলিশ। উদ্ধার করা হয়েছে অপহ্যত কলেজ ছাত্র সাকিবুল ইসলামকে।
গ্রেফতারকৃতরা হলো বগুড়া শহরের খান্দার নতুন পাড়া (চাপড় পাড়া) এলাকার আবুল কালাম এর ছেলে রেজাউল ইসলাম ওরফে রিয়াদ (২৪) , মালগ্রাম দক্ষিনপাড়া এলাকার চিহিৃত সন্ত্রাসী ওয়াহেদ ফারুকী ওরফে মেঘ (১৯) এবং একই এলাকার ইদ্রিস আলীর ছেলে সজিব (২৫)। অভিযান কালে অপর আসামী খান্দার চারতলা এলাকার সামাদ হোসেন এর ছেলে সোহেল রানা (২৬) পালিয়ে যেতে সক্ষম হয়।
রোববার পুলিশ জানিয়েছে , বগুড়ার নন্দীগ্রাম উপজেলার দামরুল এলাকার রফিকুল ইসলাম এর ছেলে সাকিবুল ইসলাম (২০) গত শনিবার প্রাকটিক্যাল পরীক্ষা দেওয়ার জন্য বেসরকারি বিআইআইটি কলেজের একাডেমিক পরীক্ষা শেষ করে মেসে ফেরার পথে দুপুর দেড়টায় খান্দার তিন রা¯তার মোড়ে পৌঁছুলে অপহরণকারীরা তার পথরোধ করে তাকে অপহরণ করে নিয়ে যায়। এরপর অপহরণকারীরা সাকিবুলের মুক্তিপনের জন্য মোবাইল ফোনে ১ লক্ষ টাকা তার পরিবারের কাছে দাবি করে। ছেলের জীবন বাঁচাতে সাকিবুলের বাবা রফিকুল ইসলাম বিকাশে ৩০ হাজার টাকা অপহরণকারীকে দেয়ার পাশাপাশি বিষয়টি সদর থানার ওসিকে জানালে এস.আই সোহেল সহ সঙ্গীয় পুলিশ নিয়ে তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে অপহ্যত সাকিবুলকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেপ্তার করে।
সাকিবুলকে উদ্ধার ও গ্রেফতার সম্পন্ন হওয়ার পর এব্যাপারে বগুড়া সদর থানার ওসি এস. এম বদিউজ্জামান সাংবাদিকদের জানান অপহরণকারীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে এবং তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ