Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নড়াইলে কলেজ ছাত্রীর লাশ উদ্ধার, আটক ১

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ১০:৫১ এএম

নড়াইলের কালিয়া উপজেলার কলাবাড়িয়া ইউনিয়নের কালিনগর গ্রামে নদী থেকে ফাতেমা খানম (২০) নামে এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ফাতেমা কালিনগর গ্রামের মোকসেদ মোল্লা ওরফে মখু মোল্লার মেয়ে। তিনি গোপালগঞ্জের একটি কলেজে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ে অনার্সের শিক্ষার্থী ছিলেন।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রজব আলী জানান, শুক্রবার (২৫ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে খবর পেয়ে পুলিশ কালিনগর গ্রামের বাড়ির পাশের নালিয়া নদী থেকে ফাতেমার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনাটিকে হত্যাকাণ্ড হিসেবে বিবেচনা করছে পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে রিপন মোল্লাকে (৩৫) আটক করা হয়েছে।

নিহতের স্বজনরা অভিযোগ করেন, শুক্রবার রিপন কলেজছাত্রী ফাতিমাকে মারপিট করে বাড়ির পাশে নদীতে ফেলে চুবিয়ে হত্যা করে। পরে পুলিশ রাতে কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করে।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) রজব আলী জানান, ‘আটক রিপন পুলিশের কাছে কলেজ ছাত্রী ফাতেমাকে খুনের বিষয়টি স্বীকার করেছে। এ ব্যাপারে নড়াগাতি থানায় মামলা দায়ের হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য শনিবার সকালে নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ