Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দিল্লিতে ভবন ধসে নিহত ৭

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৯, ৮:৩১ পিএম

দিল্লির গুরুগ্রাম নামক অঞ্চলে একটি চারতলা ভবন ধসে ৭ জন নিহত ও ভবনের ভেতরে আরও ১৪ জন আটকা পড়েছেন। বৃহস্পতিবার স্থানীয় সময় আনুমানিক ভোর ৫টায় ভারতের রাজধানীর গুরুগ্রামের উল্লাবাস এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। ভবন ধসে আটকাপড়া লোকজনকে বের করে আনতে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। খবর এনডিটিভি।
বুলডোজার দিয়ে ধ্বংসস্তূপ সরানো হচ্ছে। দমকল বাহিনীর সদস্যরা ধ্বংসস্তূপের মধ্যে আটকাপড়া চার ব্যক্তির মরেদেহ উদ্ধার করেছেন। ভবনের ভেতরে আরও অনেকে আটকা পড়েছেন। তাদের উদ্ধারে ও সঠিক অবস্থান বের করার চেষ্টা করছেন দমকল বাহিনীর সদস্যরা।
উদ্ধারকারী দল বলছে, ভবনটি কী কারণে ধসে পড়ল তা এখনও জানা যায়নি। ভবনের চতুর্থ তলাটির নির্মাণ কাজ চলাকালীন এ ধসের ঘটনা ঘটে। নিহতদের মধ্যে সবাই সেখানে ভবন নির্মাণ কাজের সঙ্গে জড়িত। উদ্ধারকারী দল বলছে, সেখানে নির্মাণ শ্রমিক ও ভাড়াটেসহ মোট ২০ জন ব্যক্তির বসবাস। দমকল বাহিনীর কর্মকর্তা ইশ্রাম সিং বলেন, ধেসে পড়া দালানের ধ্বংসাবশেষ সড়াতে বেশ বেগ পেতে হচ্ছে উদ্ধারকারীদের। ভবনটির মালিককে খুঁজছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ