Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে বেদেপল্লীতে দুই পক্ষের সংঘর্ষ মহিলা ও পুলিশসহ আহত-১০

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম


সামাজিক কোন্দলের জের ধরে ঝিনাইদহের কালীগঞ্জ কাশীপুর বেদে পল্লীতে দু’পক্ষের সংঘর্ষে ৪ মহিলাসহ কমবেশি ১০ জন আহত হয়েছে। এ সময় সংঘর্ষ ঠেকাতে গিয়ে থানার এসআই সম্বিত রায় ও কনস্টবল বিল্লাল হোসেন নামে দুই পুলিশ সদস্য আহত হয়। আহতদেরকে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বৃহস্পতিবার রাত ৮ টার দিকে পৌর এলাকার কাশীপুর বেদে সম্প্রদায়ের দু’গ্রæপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
এলাকাবাসী ও থানা পুলিশ জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে কাশীপুর বেদে সম্প্রদায়ের দু’গ্রæপের মধ্যে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরেই রাত সাড়ে ৮ টার দিকে লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। হামলায় কামীপুর বেদে সম্প্রদায়ের শিউলি (২৫), আলিকা (৪৫), নাজমা (৩৫), জহুরা নামে ৪ মহিলা ও আমিরুল (৩০), হাকিম (২৫) ও আলমগীর সহ প্রায় ১০/১২ জন কমবেশি আহত হয়।

সংঘর্ষের খবর পেয়ে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় মারামারি ঠেকাতে গিয়ে থানার এস আই সম্বিত রায় ও কন ষ্টেবল বিল্লাল হোসেন নামে দুই পুলিশ সদস্য সামান্য আহত হয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে পাঠিয়েছে। বর্তমানে এলাকার উত্তেজনা বিরাজ করছে। সংঘর্ষ এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ইউনুস আলী বলেন, বেদে পল্লিতে দু’পক্ষের মারামারির খবর পেয়ে থানা পুলিশ দ্রæত ওই এলাকার গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ