Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে আগুনে ১০ দোকান পুড়ে ছাই

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ১০:৩৬ এএম

বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে ভয়াবহ অগ্নিকান্ডে ১০টি দোকানের মূল্যবান মালামাল পুড়ে অন্তত ২৫লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্তদের। বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১০টার দিকে রমজানবিবি বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় রাতে দোকান বন্ধ করে বাজারের প্রায় ব্যবসায়ীরা বাড়ীতে চলে যায়। রাত সোয়া ১০টার দিকে বাজারের ব্রিজের পাশের টিটু টেইলার্স ও ইসমাইলের তুলা দোকানে আগুন জ্বলতে দেখে স্থানীয় লোকজন। এসময় তার ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। কিন্তু আগুন দ্রুত পাশের ইব্রাহিমের টি স্টল, আব্দুর রব সিমেন্ট, স্বপনের কাপড় দোকান, শাহাদাত ফার্মেসী, একটি লন্ড্রি দোকান ও কোচিং সেন্টার’সহ ৮টি দোকানে ছড়িয়ে পড়ে।

পরে খবর পেয়ে মাইজদী ও চৌমুহনী দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল ও নগদ টাকা পুড়ে অন্তত ২৫লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

মাইজদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহাদাত হোসেন জানান, খবর পেয়ে মাইজদী ও চৌমুহনী স্টেশনের ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় ১ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ