Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৃহবধূ ও মাদরাসা ছাত্র নিখোঁজ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম


সিলেটের ওসমানীনগরে এক গৃহবধূ ও এক মাদরাসা ছাত্র কয়েকদিন ধরে নিখোঁজ রয়েছেন। নিখোঁজের ঘটনায় উভয় পরিবারের পক্ষ থেকে ওসমানীনগর থানায় পৃথক সাধারণ ডায়েরি করা হয়েছে।
সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, উপজেলার পশ্চিম পৈলনপুর ইউপির বকশীপুর গ্রামের সেলিম মিয়ার স্ত্রী লিলি বেগম লিলি বেগম ১২ জানুয়ারি নিখোঁজ হন। ওই দিন সন্ধ্যার দিকে পরিবারের লোকজনকে না জানিয়ে তিনি বাড়ি থেকে নিরুদ্দেশ হন। এরপর থেকে সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুজি করেও তার সন্ধান মিলছেনা। নিখোঁজের বিষয়ে লিপির স্বামী সেলিম মিয়া ১৩ জানুয়ারি ওসমানীনগর থানায় সাধারণ ডায়েরী করেছেন। এদিকে উপজেলার সাদীপুর ইউনিয়নের গজিয়া গ্রামের মৃত মিরবক্স’র পুত্র বিলাল আহমদ নামের এক মাদরাসা ছাত্র ৫ জানুয়ারি থেকে নিখোঁজ রয়েছেন। নিখোঁজের দিন বিকেলে উপজেলার আল বারী ফুরকানিয়া মাদরাসার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন বিলাল। কিন্তু ওই দিন তিনি মাদরাসার হোস্টেলে যাননি। আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে সন্ধান করেও তাকে পাওয়া যায়নি। ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আল-মামুন বলেন, নিখোঁজ গৃহবধূ ও মাদরাসা ছাত্রের সন্ধান পেতে আমাদের চেষ্টা অব্যাহত আছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ