Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বজ্রপাতে রূপসা নদীতে ট্রলার মাঝি নিখোঁজ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ৮:৫৭ পিএম

খুলনায় মতি শিকদার (৪৫) নামে এক ট্রলার মাঝি রূপসা নদীতে নিখোঁজ হয়েছেন। আজ বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে মাঝ নদীতে বজ্রপাতের সময় এ ঘটনা ঘটে। তাকে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সাথে স্থানীয়রা নদীতে অভিযান চালাচ্ছেন। রাত সাড়ে ৮ টা পর্যন্ত তার খোঁজ পাওয়া যায়নি বলে জানা গেছে। এ ঘটনায় আরও দু’জন আহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় আরেক মাঝি মো: শহীদুল ইসলাম জানান, বিকেল ৫ টা ২৫ মিনিটের দিকে মাঝি মতি শিকদার ২৫ জন যাত্রী নিয়ে পূর্ব রূপসা থেকে পশ্চিম রূপসার দিকে আসছিল। হঠাৎ তার নৌকার কিছু দুরে নদীতে বজ্রপাত হয়। এ সময় ট্রলার থেকে মতি শিকদার নদীতে পড়ে যায়। পরে তার ছেলেও রাকিব শিকদারও নদীতে ঝাঁপ দেয়। রাকিব নদী থেকে সাতার কেটে ঘাটে উঠতে পারলেও মতি মাঝির আর খোঁজ পাওয়া যায়নি। স্থানীয় মাঝিরা তাকে উদ্ধারের জন্য নদীতে নেমে খুঁজতে থাকে। এরপর ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধারের জন্য বিকেল পৌনে ৬ টার দিকে রূপসা নদীতে অভিযান শুরু করে।
এদিকে, বজ্রপাতের ঘটনায় জুয়েল ও রানা নামে দুই যাত্রী জ্ঞান হারিয়ে ফেললে তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাঝি নিখোঁজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ