Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিখোঁজ মিন্টুর জন্য উদ্বিগ্ন পরিবার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

দীর্ঘ ৭ মাস ধরে নিখোঁজ ২৫ বছরের যুবক মিন্টু। তিনি আত্মগোপন করে আছেন নাকি অপহরণের শিকার তা নিয়ে উদ্বিগ্ন মিন্টুর পরিবার। গত ৬ মার্চ রাজধানীর মুগদা থানাধীন মানিকনগরের বালুর মাঠ সংলগ্ন ১৯ কাঠার সেলিম মিয়ার ভাড়া বাসা থেকে বের হন মিন্টু। তখন তার বাসায় ছিলো স্ত্রী আর ৮ মাসের শিশু কণ্যা। এর পর থেকে তার কোনো সন্ধ্যান মেলেনি। এ ঘটনার কয়েকদিন পরে গত ২১ মার্চ মিন্টুর স্ত্রী জেবা খাতুন মুগদা থানায় একটি সাধারণ ডাইরি দায়ের করেন (নং-১২৩০)। জিডির তদন্ত কর্মকর্তা মুগদা থানার এসআই নগেন্দ্র কুমার গতকাল ইনকিলাবকে বলেন, ভূক্তভোগী মিন্টুর মোবাইল নম্বরটি বন্ধ আছে। তার সন্ধ্যান পেতে সর্বোচ্চ চেষ্টা করছি। তিনি বলেন, জিডির তদন্তকালে জানা গেছে, মিন্টু ব্যক্তিগতভাবে ৩ লাখ টাকা দেনাগ্রস্ত। এজন্য তিনি নিজেকে আড়ালে রাখতে পারেন।

এদিকে মিন্টুর বাবা জমির আলী বলেন, তাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার মেঘনা থানাধীন বড়শিকান্দায়। কিন্তু তার সন্তানরা ঢাকায় বড় হয়েছে। মিন্টু আত্মগোপন করে আছেন কিনা জানতে চাইলে জমির আলী বলেন, বিয়ের পর থেকে মিন্টু স্ত্রীকে নিয়ে আলাদা বাসায় থাকতো। মিন্টু যখন বাসা থেকে বের হয় তখন তার (মিন্টুর) সন্তানের বয়স মাত্র ৮ মাস। মিন্টু স্বাভাবিক অবস্থায় থাকলে এই সন্তান ছাড়া সে কিভাবে থাকে। এছাড়া তার স্ত্রী রয়েছে। মিন্টু এতটা অমানবিক কিংবা নিষ্ঠুর নয়। মিন্টুর কোন শত্রু রয়েছে বলেও জানা নেই। স্ত্রী এবং তার শ্বশুরকুলের সাথে ভালো সম্পর্ক রয়েছে বলে জানি।
এদিকে গতকাল মিন্টুর শাশুড়ি বলেন, মিন্টুর অনুপস্থিতে আমরা উদ্বেগ উৎকন্ঠায় আছি। তিনি বলেন, মিন্টু ভ্যান গাড়িতে করে বিভিন্ন মালামাল বিক্রি করতো। আমরা তাকে অর্থনৈতিক সাপোর্ট দিয়েছি। তিনি বলেন, মিন্টু ঘর থেকে বের হবার পরদিন তার মোবাইল চালু ছিলো। একাধিকবার ফোন করা হলেও রিসিভ করেনি। ৭ মার্চ তার ভাবীর সাথে কথা মোবাইলে মিন্টু কথা বলেছে বলে জানতে পেরেছি। আমরা মিন্টুর সন্ধ্যান পেতে বার বার থানা পুলিশের সহযোগিতা চাচ্ছি। কিন্তু মিন্টুকে উদ্ধারে যেন অনেকটাই উদাসীন পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ মিন্টুর জন্য উদ্বিগ্ন পরিবার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ