Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ডাকাতসহ গ্রেপ্তার-৩, অস্ত্র উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৯, ৪:২৭ পিএম

কোম্পানীগঞ্জ পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১ ডাকাত ও ২ হোন্ডা চোরকে গ্রেপ্তার করেছে। এসময় কয়েকটি দেশীয় অস্ত্র, মোবাইল ফোন ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, ডাকাত সদস্য ও কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আবদুল আজিজের ছেলে ইসমাইল হোসেন প্রকাশ লম্বা জিয়া (৩৫), চরহাজারী ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইয়াছিনের ছেলে নূর আলম (২৪) এবং একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে তৌহিদুর রহমান ফরহাদ (২২)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোর ৪টার দিকে উপজেলার রামপুর ইউনিয়নে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত। এমন সংবাদের ভিত্তিতে ৭নং ওয়ার্ডে অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য ডাকাত সদস্যরা পালিয়ে গেলেও একটি বড় চোরা, একটি কিরিচ, একটি কোরাবাড়ী, একটি চাইনজ কুড়াল ও একটি মোবাইল’সহ ডাকাত সদস্য ইসমাইলকে গ্রেপ্তার করা হয়।

এরআগে রাত ১২টার দিকে চরহাজারী মহিলা কলেজ এলাকায় মোটরসাইকেল চুরির করার সময় স্থানীয় লোকজন নূর আলম ও ফরহাদ নামের দুই চোরকে দুইটি মোটরসাইকেলসহ আটক করে পুলিশে সোপর্দ করে।

কোম্পানীগঞ্জ থানার ওসি আসাদুজ্জামান জানান, গ্রেপ্তারকৃত ডাকাত ইসমাইলের বিরুদ্ধে থানায় দু’টি মামলা রয়েছে। এই ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ