Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফতুল্লায় পৃথক স্থান থেকে দুই তরুণীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পৃথক স্থান থেকে দুই তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে অজ্ঞাত পরিচয় এক তরুণীকে (২২) শ্বাসরোধে হত্যার পর লাশ পরিত্যক্ত জায়গায় ফেলে যায় দুর্বৃত্তরা। অন্যদিকে কুলসুম আক্তার (২৫) নামের তরুণীর মৃত্যু নিয়ে রয়েছে রহস্য। গতকাল বুধবার সকালে পৃথক স্থান থেকে তাদের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।
ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের বলেন, ফতুল্লার ভোলাইল এলাকার পরিত্যক্ত একটি জমি থেকে ২২ বছরের এক তরুণীর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ওই তরুণীকে অন্য কোথাও শ্বাসরোধে হত্যার পর লাশ ওই জমিতে ফেলে যায়।
অপর ঘটনায়, ফতুল্লার ঢালীপাড়ার মাসুদ মিয়ার বাড়ির ভাড়াটে কুলসুম আক্তারের লাশ তার রুম থেকে উদ্ধার করা হয়। তার গলায় ফাঁস দেয়ার দাগ রয়েছে। গার্মেন্টে কাজ করত কুলসুম। ওই বাড়িতে তার স্বামীও থাকত। কয়েকদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। ঘটনার পর থেকে তার স্বামী মামুন পলাতক থাকায় কুলসুম আত্মহত্যা করেছে নাকি তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে সেটি নিশ্চিত হওয়া যায়নি। তার স্বামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। ময়নাতদন্তের পর কুলসুমের মৃত্যুর কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ