Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাপ নিয়েই হাসপাতালে দংশিত রোগী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৯, ৮:৫৪ পিএম

ভারতের উত্তরপ্রদেশের কনৌজেরের একটি হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা চলছিল। এ সময় ছুরাচান্দপুর গ্রামের এক রোগী আসেন সাপে কাটার জরুরি চিকিৎসা নিতে। চিকিৎসা শুরুর আগেই রোগী ঘটালেন অদ্ভূত কাণ্ড। যে সাপ কামড়েছে সেটি জ্যান্ত অবস্থায় ব্যাগে করে নিয়ে এসেছেন তিনি। রোগী নিজেই সেই বিষধর সাপ বের করে দেখান ডাক্তারদের। ভয় পেয়ে প্রথমে ছুটে পালালেও পরে তার চিকিৎসা করেন ডাক্তাররা।
খবরে বলা হয়, তার মাঠের কাছের একটি মন্দিরে ঘুমানোর সময় রাম কুমার (৫১) কে হঠাৎ সাপে কামড়ায়। শেষে উপায় না পেয়ে সেই সাপটিকে ব্যাগে ভরে সোজা হাসপাতালে হাজির হন তিনি। চিকিৎসকেরা সাপ দেখে স্বাভাবিক ভাবেই হতবাক হয়ে যান। রাম কুমার জানান, তিনি শুনেছিলেন, সাপে কামড়ালে সেই সাপ সম্পর্কে চিকিৎসকদের জানাতে হয়। কিন্তু কামড় দেয়া সেই সাপটি তিনি চিনতেন না। তাই সেটিকে ধরে হাসপাতালেই চলে এসেছেন তিনি, যাতে চিকিৎসকদের বুঝতে কোনো সমস্যা না হয়।
জানা যায়, সাপটি ছিল গোখরা। পরে বন দফতরের হাতে তুলে দেওয়া হয় সাপটিকে। চিকিৎসার পরে আপাতত সুস্থ আছেন কুমার। সূত্র: টাইমস নাও নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ