Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

৭দিন পর লাশ মিলল পুকুরে

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নোয়াখালীর সেনবাগ উপজেলার ইয়ারপুর গ্রামে থেকে নিখোজের ৭দিন পর পেয়ারা বেগম (৫৫) নামের ৪ সন্তানের জননী এক মহিলার লাশ মিলল পাশ^বর্তী বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়নের জমিদার হাট বাজার সংলগ্ন পুকুর থেকে। পেয়ারা বেগম সেনবাগ উপজেলার ৬নং কাবিলপুর ইউনিয়নের ইয়ারপুর ১নং ওয়ার্ডেও নলী বাড়ির মৃত নুরুল হকের স্ত্রী।

গতকাল শনিবার সকালে স্থানীয় লোকজন লাশটি পুকুরের পানিতে ভাসতে এলাকাবাসী ওই স্থানে জড়ো হয় এবং থানা পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)ফিরোজ আলম মোল্লার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে। এসময় অজ্ঞাত লাশ ভাসছে এমন খবর পেয়ে উৎসুক লোকজন ঘটনাস্থলে জড়ো হয়। এক পর্যায়ে ঘটনাস্থলে উপস্থিত বেলাল হোসেন লাশটি তার বোনের বলে সন্তাক্ত করেন। তিনি জানান,তার বোন পেয়ারা বেগম মানুষিক বিকাগ্রস্থ ছিলো। গত ৭দিন আগে সে বাড়ি থেকে নিখোজ হয় বহু খোজাখুজি করেও পাওয়া যায়নি। তার ছেলে ও ২ মেয়ে রয়েছে। পুলিশ লাশটির ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

স্থানীয় ইউপি মেম্বার আবুল হোসেন স্থানীয় লোকজনের বরাত দিয়ে জানায়, সকালে এলাকাবাসী স্কুল সংলগ্ন পুকুর থেকে দুরগন্ধ বেরুতে দেখে এগিয়ে গিয়ে দেখেন পুকুরে পানিতে লাশটি ভাসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ