Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের পুনঃনির্বাচন দাবির মানববন্ধনে পুলিশের বাধা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

পুনরায় সংসদ নির্বাচন দেয়ার দাবিতে বিশ্ব ইনসানিয়াত বিপ্লব-বাংলাদেশ, ঢাকা মহানগর শাখার উদ্যোগে গতকাল জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করতে দেয়নি পুলিশ। এর প্রতিবাদে মানববন্ধনের জন্য জাতীয় প্রেসক্লাবে আগত নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে গিয়ে এক প্রতিবাদ সভা করে।
জয়নুল আবেদীন হামীমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তারা ভোটাধিকার ও গণতন্ত্র রক্ষার স্বার্থে সীমাহীন জাল ভোটের বিতর্কিত সংসদ বিলোপ করে জনপ্রতিনিধিত্বশীল নতুন সংসদ নির্বাচন দাবি করেন। নেতৃবৃন্দ আরো বলেন, নির্বাচনের নামে এরূপ নির্লজ্জ ভোট জালিয়াতির ইতিহাস নেই। অভিনব এ ভোট জালিয়াতির এ সংসদ জনগণের প্রতিনিধিত্ব করতে পারে না। নেতৃবৃন্দ স্বাধীনতা হরণকারী একক গোষ্ঠীবাদি স্বৈরদস্যুতন্ত্র থেকে উদ্ধারের লক্ষ্যে সব মানুষের সমমর্যাদা, নিরাপত্তা ও অধিকার ভিত্তিক সর্বজনীন মানবতার রাষ্ট্র গড়ে তোলার উপর গুরুত্ব আরোপ করেন। প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ