Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নির্বাচনী সহিংসতা ঢামেকে মারা গেলেন বগুড়ার নাজমুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম


একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতায় গতকাল ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি হলেনÑ নাজমুল ইসলাম জুয়েল (৩৮)। তার বাড়ি বগুড়ার কাহালু উপজেলায়। মৃত নাজমুল স্থানীয় পাইকারী ইউনিয়নের মেম্বার ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।
পাইকরী ইউনিয়নের চেয়ারম্যান মিঠু চৌধুরী বলেন, গত ৩০ ডিসেম্বর নির্বাচনের দিন বেলা সাড়ে ১১টার দিকে বাগোই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নির্বাচন কেন্দ্রের সামনে সংঘর্ষ ও সহিংসতার ঘটনা ঘটে। এতে সময় ওয়ার্ড যুবলীগ নেতা আজিজুল ইসলাম ঘটনাস্থলেই মারা যায়। এছাড়া একই ঘটনায় নাজমুল ও মাহবুব নামে আরও দু’জন আহত হয়েছিলেন। তারা এতদিন বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
মিঠু চৌধুরী আরও বলেন, সংঘর্ষের পরপরই গুরুতর আহত অবস্থায় নাজমুল ও মাহবুবকে প্রথমে বগুড়ার জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নাজমুলের অবস্থার অবনতি হলে গতকাল এয়ার অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকা বিমানবন্দর আনা হয়। সেখান থেকে বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। আহত মাহবুব বর্তমানে জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ