Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোরে ব্যবসায়ীকে গলাকেটে হত্যা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৯, ১০:৩৯ পিএম | আপডেট : ১২:২২ এএম, ২ জানুয়ারি, ২০১৯

যশোর শহরের প্রাণকেন্দ্র কেন্দ্রীয় ঈদগাহ মোড়ে মাসুদ কম্পিউটারের সামনে মহিদুল ইসলাম সাফা (৪২) নামে এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে হত্যাকাণ্ডটি ঘটে। হত্যাকাণ্ডের শিকার সাফা আরএন রোড এলাকার এইচএন এন্টারপ্রাইজের মালিক। তিনি আমদানি-রপ্তানিকারক ছিলেন। সাফা বেনাপোলের ধান্যখোলা গ্রামের নবিস উদ্দিনের ছেলে। তিনি যশোর শহরের খালধার রোডে ভাড়া বাসায় বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শী এইচএন এন্টারপ্রাইজের ম্যানেজার মোতালেব হোসেন বলেন, ‘আমার প্রতিষ্ঠানের মালিক সাফাকে নিয়ে খালধার রোড থেকে ঈদগাহ মোড়ে এসেছিলাম প্রয়োজনীয় তথ্য কম্পোজ করতে। ‘মাসুদ কম্পিউটার’ নামে একটি প্রতিষ্ঠানের সামনে দাঁড়াই কাজ করানোর জন্য। এই সময় আমার পেছনে সাফা বসে ছিল। পাশ দিয়ে মোটরসাইকেলে এসে দুই দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে সাফার গলায় পোঁচ দিয়ে দ্রুত চলে যায়। আমি কোনো কিছু বুঝে উঠতে পারিনি। সাফা পড়ে যাচ্ছে দেখে আমি তাকে তাড়াতাড়ি হাসপাতালে নিয়ে আসি। হাসপাতালে ভর্তির পর সে মারা যায়।’
হাসপাতালের সার্জারি ওয়ার্ডের ডাক্তার শ্যামাপদ জয় বলেন, ধারালো অস্ত্রের আঘাতে সাফার শ্বাসনালী কেটে যায়। অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয়েছে।
যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান বলেন, ‘সাফা আমদানি-রপ্তানি ব্যবসায়ী ছিলেন। পূর্ব শত্রুতা নাকি অন্য কোনো কারণে তাকে খুন করা হয়েছে, সে বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ