Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে পুলিশের গুলিতে নিহত ছাত্রদল নেতা সুহেল জানাজায় মানুষের ঢল

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৯, ১:৪৬ পিএম

সিলেটে ভোট কেন্দ্রে সহিংসতা চলাকালে গুলিবিদ্ধ হয়ে নিহত বালাগজ্ঞ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সোহেলের জানাজায় মানুষের ঢল নেমেছে।

আজ সকাল ১১টায় তার নিজ এলাকায় জানাজার নামাজ ঢল নামে হাজার হাজার জনতার। পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে এলাকায় ব্যাপক পুলিশ মোতায়ে করা হয়েছে।
মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার গহরপুর নলজুর গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজার নামাজে উপস্থিত- সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সাবেক সংসদ সদস্য শফি আহমদ চৌধুরী, বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবদাল মিয়া, কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী, ব্যারিস্টার আব্দুস সালাম, জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলী আহমদ, নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াছ আলীর ভাই আসকির আলী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক সৈয়দ মঈন উদ্দিন সুহেল, সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকী, জামায়াত নেতা হাফিজ আব্দুল হাই হারুন, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরী, নিহতের ভাই সাবেক চেয়ারম্যান লুৎফুর রহমান সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
গতকাল সোমবার দুপুরে ময়নাতদন্ত শেষে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গ থেকে তার লাশ বুঝে নেন স্বজনরা। আজ মঙ্গলবার সকাল ১১টায় বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের নলজুর গ্রামে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়েছে। নিহত সোহেল ওই গ্রামের ফজলু মিয়ার ছেলে। গত রবিবার বিকেল ২টার দিকে বালাগঞ্জের আজিজপুর কেন্দ্রে প্রভাব বিস্তার নিয়ে ছাত্রলীগ ও ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ চলাকালে পুলিশের গুলিতে নিহত হয় ছাত্রদল নেতা সুহেল। এসময় গুলিবিদ্ধ হয়ে মারা যান সোহেল।



 

Show all comments
  • Nannu chowhan ১ জানুয়ারি, ২০১৯, ২:১৭ পিএম says : 0
    Eai janajai manusher dle proman hoy Aowami polisher borborotake manush shojjo hara o BNP manush mone prane valobashe..
    Total Reply(0) Reply
  • Ismail Hossain ১ জানুয়ারি, ২০১৯, ২:৩৭ পিএম says : 0
    Bangladesh a too kono BNP Supporter e nai janajaye eato manush ashlo kotha theke? i like to informed all the world leaders please just make a judgment about the election and the janazah of this guy, you will find the answer, about the election of Bangladesh and the drama of BAL.
    Total Reply(0) Reply
  • MD ABDUS SALAM ১ জানুয়ারি, ২০১৯, ৩:০৪ পিএম says : 1
    প্রভাব বিস্তার নয় ভোট বাক্স ছিনতাই ঠেকাতে নিহত হয়েছেন
    Total Reply(0) Reply
  • PROTESTOR ৩ জানুয়ারি, ২০১৯, ১১:৪৮ এএম says : 0
    POLICE RUBBER BULLET USE KORENAI KENO?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ