Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গুজরাটে দুই ট্রাকের ধাক্কায় একই পরিবারের ১০ জনের প্রাণহানি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৮, ৪:০০ পিএম

ভারতের গুজরাট রাজ্যে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন একই পরিবারের অন্তত ১০ সদস্য। রবিবার স্থানীয় সময় সন্ধ্যায় একটি প্রাইভেট কারের সাথে দুইটি ট্রাকের সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে। খবর ইন্ডিয়া টুডে।
সংবাদমাধ্যম সূত্র জানায়, ঘটনার দিন সন্ধ্যায় রাজ্যটির কোচ জেলার ভাচুয়া শহরের কাছে একটি প্রাইভেট কারের সঙ্গে দুটি ট্রাকের মধ্যে সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় প্রাইভেট কারটিতে একই পরিবারের ১১ সদস্য ছিল।
পুলিশ কর্মকর্তাদের পক্ষ থেকে বলা হয়, এ দিন সন্ধ্যায় লবণবাহী একটি ট্রাক মহাসড়কের লেন ভেঙে বিপরীতমুখী অন্য একটি লেনে চলে আসে। আর সে সময় পেছনে থাকা প্রাইভেট কারটি ট্রাকের সংগে ধাক্কা খায়। এসময় পেছন দিক থেকে অপর একটি ট্রাক এসে সেই প্রাইভেট কারটিকে আবারও ধাক্কা দিলে গাড়িটি সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে যায়। আর গাড়িতে থাকা ১১ যাত্রীর মধ্যে ১০ জনই ঘটনাস্থলে প্রাণ হারান।
উল্লেখ্য, রাজ্যের মুখ্যমন্ত্রী বিজয় রুপানি কোচ জেলা প্রশাসনকে দুর্ঘটনার শিকার পরিবারকে প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের জন্য ইতোমধ্যে নির্দেশ প্রদান করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ