Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মুম্বাইয়ে আবাসিক ভবনে অগ্নিকাণ্ডে নিহত ৭

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ৩:৪৯ পিএম

ভারতের মুম্বাইয়ের একটি বহুতল আবাসিক ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে একজন ফায়ার সার্ভিস কর্মীসহ অন্তত সাতজন নিহত হয়েছেন। ভারতীয় গণমাধ্যমের তথ্য অনুসারে, বৃহস্পতিবার মুম্বাইয়ের সবচেয়ে বড় উপশহর চেমবুরে সারগাম সোসাইটির ‘বি’ ব্লকের ৩৫ নম্বর ভবনের ১১ তলায় আগুনের সূত্রপাত হয়।
নিহতদের মাঝে পাঁচজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- সুনীতা যোশি (৭২), ভালচন্দ্র যোশি (৭২), সুমন শ্রীনিবাস যোশি (৮৩), সরলা সুরেশ গঙ্গার (৫২) ও লহ্মীবেন, প্রেমজি গঙ্গার (৮৩)। মুম্বাই ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিকাণ্ডের ঘটনায় ২ জন গুরুতর জখম হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভবনে অগ্নিকাণ্ডের সময় এলপি গ্যাসের একটি সিলিন্ডার বিস্ফোরিত হওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। সে সময় ভবনটির অগ্নিনির্বাপন ব্যবস্থাও কাজ করেনি বিধায় হতাহতের সংখ্যা বৃদ্ধি পেয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিসের কর্মীরা। সূত্র: টাইমস নাউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ