Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনাজপুরে চিকিৎসককে হত্যার চেষ্টা

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ১০:০৩ পিএম

দিনাজপুরে এম,আব্দুর রহিম মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. মাহবুবুল ইসলামকে দুবৃত্তরা কুপিয়ে গুরুত্বর জখম করেছে। আহত অবস্থায় তাকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় আহত তার গাড়ি চালককেও হাসাপাতালে ভর্তি করা হয়েছে।
তার স্বজনরা জানান, তার স্ত্রীসহ মাহবুবুল ইসলাম গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে শহরের বালুবাড়িস্থ তার বাড়ি থেকে বের হয়ে গাড়িতে উঠার সময় একজন অজ্ঞাত ব্যক্তি ধারালো অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। হামলায় মাথায় গুরুতর জখমসহ বাম হতের দুটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে গেছে। হামলায় তার গাড়িচালক কামরুজ্জামানও মাথায় গুরুতর আঘাত হাসপাতালে ভর্তি কয়েছে।
এম,আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালনা পরিষদের সভাপতি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম তাক্ষৎনিকভাবে প্রেস বিফ্রিংয়ে এই হামলার পিছনে বিএনপি-জামায়াতসহ জঙ্গীগোষ্ঠি হাত রয়েছে বলে দাবী করেন। এদিকে দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম বলেছেন- নির্বাচন বানচাল করা কিংবা যে গোষ্ঠিই জড়িত থাকুক তাকে দ্রুত আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যার চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ