Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লায় শিশু গলাকেটে হত্যার চেষ্টা

যুবক আটক

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২১ এএম

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্ল­ার ভ‚ইগড়ে বুধবার রাতে আলিফ (৬) নামে শিশুকে হত্যা চেষ্টাকালে আমির হোসেন (৩০) নামে যুবককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসি।
ফতুল্ল­া মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, পশ্চিম ভুইগড় এলাকার শাহীন মিয়ার শিশু ছেলে আলিফ বাড়ির পাশে নানা শহীদুল্ল­াহর বাড়িতে রাত সাড়ে ৮টায় যাওয়ার সময় আমির হোসেন নামে যুবক তাকে আটক করে। এ সময় শিশুটিকে জোর করে আমির হোসেন তার পরিধেয় কাপড় দিয়ে পেঁচিয়ে ফেলে। এরপর শিশুটিকে মাটিতে ফেলে বুকে পা রেখে ধারালো ছুরি দিয়ে জবাই করার চেষ্টা করে। তখন শিশুটির চাচী সেলিনা ওইপথ দিয়ে যাওয়ার সময় এ ঘটনা দেখে চিৎকার করে। এতে আশপাশের লোকজন ছুটে এসে আমিরকে ধরে গণধোলাই দিয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে আমিরকে আটক করে এবং আলিফকে তার বাবা মায়ের কাছে রেখে আসে। আটক আমির তার পরিচয় একেক সময় একেক কথা বলছে। তার পরিচয় জানার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলাকেটে হত্যার চেষ্টা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ