Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লা থেকে অপহৃত শিশু গাজীপুরে উদ্ধার, গ্রেপ্তার ২

মুক্তির বিনিময়ে মোবাইলে ৫ লাখ টাকা দাবির অভিযোগ

চান্দিনা (কুমিল্লা) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ৫:৩৬ পিএম

কুমিল্লা থেকে ৪ দিন আগে মুক্তিপণের দাবিতে অপহৃত শিশুকে গাজীপুর থেকে উদ্ধার করেছে র‌্যাব-১। শুক্রবার রাতে মুক্তিপণের টাকা দেওয়ার ফাঁদ পেতে শিশুটিকে উদ্ধার এবং জড়িত দুইজনকে গ্রেপ্তার করা হয়।

আটকৃকতরা হলেন- কুমিল্লার মুরাদনগরের কামাল্লাহ গ্রামের মোরর্শেদ আলমের ছেলে সাঈদ সুলতান (১৯) ও একই থানার নগরপাড় গ্রামের কামাল পাশার ছেলে রিয়াজ আহম্মেদ (১৮)। তারা দুইজনই একাদশ শ্রেণির ছাত্র। একই এলাকার এবং পূর্ব পরিচিত হওয়ার কারণে তারা প্রায়ই শিশুটির বাড়িতে যাওয়া আসা করতো।
র‌্যাব-১ এর গাজীপুর ক্যাম্পের ইনচার্জ আবদুল্লাহ আল মামুন জানান, গত ১৯ ডিসেম্বর রাতে কুমিল্লার মুরাদনগরের বাবুল মিয়ার ছেলে আল-আব্দুল্লাহ (৭) অপহৃত হয়। এ ঘটনায় পরদিন তার বাবা থানায় জিডি করেন। ওইদিনই শিশুটির বাবার কাছে মুক্তির বিনিময়ে মোবাইলে ৫ লাখ টাকা দাবি করা হয়। অপহরণকারীদের ধরতে র‌্যাবের ফাঁদ অনুযায়ী টাকা নিয়ে গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকার একটি বাড়িতে যায় শিশুটির বাবা বাবুল মিয়া। লেনদেনের সময় র‌্যাব তাদের ঘিরে ফেলে এবং শিশুটিকে উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ